মুন্সীগঞ্জ এমপির সঙ্গে হত্যা মামলার আসামিরা-আওয়ামী লীগ নেতাদের অনুষ্ঠান বর্জনে তোলপাড়?

= 766
    সিরাজদিখানে ছাত্রলীগ নেতা আসিফ হত্যা-এমপি সুকুমারের সঙ্গে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে আসামিরা
মুন্সীগঞ্জ প্রতিনিধি/ ছাত্রলীগ নেতা আসিফ হত্যা মামলার আসামিরা স্থানীয় সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষের সঙ্গে প্রকাশ্যেই ঘোরাফেরা করছে। এ নিয়ে স্থানীয় আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতাকর্মী ও আসিফের পরিবারে তীব্র ক্ষোভ বিরাজ করছে। ঘটনার ১০ মাসেও এই চাঞ্চল্যকর হত্যা মামলার প্রতিবেদন দাখিল করা হয়নি।
আসামিরা জামিনে এসে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে বলে একাধিক সূত্র জানিয়েছে। এমন পরিস্থিতিতে আসিফ হত্যা মামলার সুবিচার মিলবে কি না, এ নিয়ে আসিফের পরিবারের সদস্যরা সংশয় প্রকাশ করেছেন।
তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, এই হত্যাকাণ্ডে এমপি সুকুমার রঞ্জন ঘোষের কোনো সম্পৃক্ততা নেই বলে দাবি করলেও তিনি হত্যা মামলার আসামিদের সঙ্গে নিয়েই এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। আসিফ হত্যা মামলার আসামিরা তার ঘনিষ্ঠ সহচর।

এদিকে এমপি সুকুমার রঞ্জন ঘোষ বলেন, একটি প্রোগ্রামে যাওয়ার পরে অনেক লোকই থাকে। কে কখন আমার পেছনে বসে, দাঁড়িয়ে ছবি তোলে এটা অনেক সময় লক্ষ করা যায় না। ছবিতে আমি কাদের সঙ্গে বসে আছি, কাদের সঙ্গে কথা বলছি সেটা দেখুন। হত্যা মামলার আসামিরা আমার ঘনিষ্ঠ সহচর, এ কথা ঠিক নয়।
গত শুক্রবার বিকালে সিরাজদিখানের ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষের সঙ্গে মঞ্চে উঠে প্রকাশ্যেই কথা বলতে দেখা গেছে মামলার ২ নম্বর আসামি কৌশিক আহমেদ ইয়ামিন ও ৪ নম্বর আসামি কথিত ইয়াবা ব্যবসায়ী নুরুল আমিনসহ ১২ নম্বর আসামি ফলিফা রনিকে।
এমন পরিস্থিতিতে ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা অনুষ্ঠান বর্জন করেন বলে জানিয়েছেন একাধিক নেতা। তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, হত্যা মামলার আসামি ও মাদক ব্যবসায়ীদের নিয়ে যখন এমপি মঞ্চে ওঠেন, তখন দলের ভাবমূর্তি প্রশ্নবিদ্ধ হয়। এ কারণেই নেমে এসে সম্মান রক্ষা করতে হয়েছে। মামলার বাদী নিহত আসিফের বাবা মো. হাবিবুর রহমান হারুন বলেন, ঘটনার ১০ মাসেও সিআইডি এই চাঞ্চল্যকর হত্যা মামলার প্রতিবেদন দাখিল করতে পারেনি। আসামিরা এমপির সঙ্গে বিভিন্ন অনুষ্ঠান করছে। তবে এমপি সুকুমার রঞ্জন ঘোষ দাবি করেন, হত্যা মামলার আসামিরা আমার ঘনিষ্ঠ সহচর, এ কথা ঠিক নয়। মামলার সিআইডি তদন্ত কর্মকর্তা এসআই শুভ্র প্রকাশ দাস বলেন, আমরা খুব দ্রুত এই মামলার তদন্ত প্রতিবেদন দেব, আর দেরি হবে না। আসিফের বড়বোন মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাহিত্যবিষয়ক সম্পাদক নুসরাত জাহান তনিমা বলেন, লোক পাঠিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে বখাটে যুবক কৌশিক আহম্মেদ ইয়ামিনসহ সন্ত্রাসীরা আমার ভাই আসিফকে বেধড়ক পিটিয়ে কৌশলে সিরাজদিখান থানা পুলিশের হাতে তুলে দেয়। থানা পুলিশ গুরুতর অসুস্থ আসিফকে যথাযথ চিকিৎসার ব্যবস্থা না করে মুন্সীগঞ্জ কারাগারে পাঠিয়ে দেয়





Related News

  • রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
  • গ্রেফতারী ওয়ারেন্টভূক্ত আসামী প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ গ্রেফতার করছে না !
  • উত্তরাতে ১ সপ্তাহে 250 ছাত্র-ছাত্রীকে আটক হয়েছে
  • শ্রীপুরে অবৈধ গ্যাস উচ্ছেদ অভিযান
  • ঝালকাঠি জেলা প্রশাসক ও পাখি প্রেমিকদের শুভেচ্ছা বিনিময়ে….
  • শাহজালাল বিমানবন্দরে ইয়াবা বিক্রি করে কোটি প্রতি ইদ্রিস দম্পতি
  • বিমান বন্দ‌রের আকতার বনাম সীম‌া‌ন্তের কাটাতার
  • লৌহজংয়ে শিমুলিয়া ঘাট এলাকায় ৩ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *