Categories
Uncategorized

একজন ধানবীর মহত মানুষ কবির আহমেদ ৫৪নং ওয়ার্ডের পেশাজীবীলীগ সভাপতি অসহায় হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪নং ওয়ার্ডের খাঁপাড়া রোডে পেশাজীবী লীগের সভাপতি কবির আহমেদ তিনি তার ব্যক্তিগত উদ্যোগে নিজস্ব অর্থায়নে প্রায় ৭শ’ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। আজ বৃহস্পতিবার ২১ মে সকাল ৯টা থেকে এ সময় তিনি সবাইকে করোনা ভাইরাস মোকাবেলায় জরুরী কাজ ছাড়া বাহিরে যাওয়ার জন্য নিষেধ করেছেন এবং যদি কেউ বের হয় তাহলে অবশ্যই মাস্ক পড়ে বের হওয়ার জন্য আহ্বান করেন। অসহায় খেটে খাওয়া মানুষগুলোর মাঝে এর আগেও তিনি ত্রাণ বিতরণ করেছেন।

এই করোনা ভাইরাস যতদিন থাকবে ততদিন তিনি এ ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রাখবে। তিনি আমাদেরকে বলেছেন সারাদেশ করোনা ভাইরাস মোকাবেলায় হিমশীম খাচ্ছে। থেমে যাচ্ছে দেশের অর্থনীতির চাকা। মাঠ পর্যায়ে কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতাকর্মীরা। যেখানে গাজীপুর সিটি কর্পোরেশনের ত্রাণ সার্বক্ষণিক ওয়ার্ড পর্যায়ে ত্রাণ বিতরণ করে চলেছেন স্থানীয় কাউন্সিলরবৃন্দ। সেখানে তাদের সাথে আমি আমার ব্যক্তিগত অর্থায়নে কিছু ত্রাণ দিয়ে জনসাধারণের সেবা করার চেষ্টা করে যাচ্ছি। আমার এটুকুই চাওয়া আমি এদেশের মানুষ না খেয়ে যেন কষ্ট না করে। আমি যতটুকু পারি আমার পক্ষ থেকে আমি এ ত্রাণ বিতরণ অব্যাহত রাখবো।

সে সময় তার সাথে উপস্থিত ছিলেন, ফরহাদ হোসেন, খোরশেদ আলম, মো: জিলানী। এছাড়াও তার সহযোগিরা। সর্বপরি তিনি দেশের মানুষের কাছে তাদের পরিবারের সকলের জন্য দোয়া চেয়েছেন এবং সবাইকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *