1. chowdhurymultimedia@gmail.com : ৭১ টাইমস্ ডেস্ক : ৭১ টাইমস্ ডেস্ক
  2. gazimamun902@gmail.com : gazi mamun : gazi mamun
  3. info@rizvibd.com : ৭১ টাইমস্ বিশেষ প্রতিবেদক : ৭১ টাইমস্ বিশেষ প্রতিবেদক
  4. newstvbd@gmail.com : timescom :
সংবাদ শিরোনাম :
বর্ষার শুরুতে কুমিল্লা’র সড়কের বেহাল দশা ! জনসমর্থন ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিতরা অপপ্রচারে লিপ্ত – সাজ্জাদ হোসেন  অসুস্থ মোবারক হোসেন এর পাশে শাকপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা মেহেদী হাসান বাবলু বরুড়া রেমিট্যান্স যোদ্ধা সংস্থা অর্থায়নে গৃহ উপহার জামায়াতের সেক্রেটারি সহ কেন্দ্রীয় ৯ নেতা গ্রেফতার গোপন বৈঠক থেকে” মুক্তির দাবীতে বিক্ষোভ নেতাকর্মীদের টঙ্গীতে যুব মহিলা লীগের বিক্ষোভ হটাৎ কমিটি রদবদল ত্যাগীদের মাইনাসে হাইব্রিড অনুপ্রবেশ ঠাঁই! বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর শাখাওয়াত উল্লাহ শিপন গ্রেপ্তার হলেই পরে ভূয়া সাংবাদিক ! বরুড়ায় বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী উৎযাপন বরুড়ায় জাতীয় শোক দিবসে রাজপথ রক্তার্ত আহত -৩ বরুড়া রেমিট্যান্স যোদ্ধা সংস্থা’র উদ্যোগে জাতীয় শোক দিবসে বৃক্ষ রোপন বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম(BNJF) কুমিল্লা জেলা কমিটি’র আলোচনা সভা অনুষ্ঠিত

মাদারগঞ্জে তরুনীকে ধর্ষণের অভিযোগে মামলা ধামাচাপার চেষ্টায় আওয়ামীলীগের নেতা!

  • Update Time : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ২৬৩ Time View

নিজস্ব প্রতিনিধিঃ

জামালপুরের মাদারগঞ্জ উপজেলা ২নং কড়ইচড়া ইউনিয়নে ধলিরবন্ধ গ্রামে তের বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী নজরুলের ছেলে সুমনের বিরুদ্ধে।
এই ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় দুই আওয়ামী লীগ নেতা চার লাখ টাকায় বিষয়টি সমাধানের চেষ্টা করেছেন বলেও অভিযোগ পাওয়া গেছে।
গত রবিবার রাতে নির্যাতিত কিশোরী’র বাবা আসামীর নাম উল্লেখ করে মাদারগন্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

কিশোরীর পিতার দায়ের করা মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার কড়ইচড়া ইউনিয়নের দরিদ্র দিনমজুরের মেয়েকে বৃহস্পতিবার রাতে একই গ্রামের নজরুল ইসলামের ছেলে সুমন (২০) বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে জোরপূর্বক পাট ক্ষেতে ধর্ষণ করে। এ সময় একই গ্রামের এবাদুরের ছেলে এনামুল (২২) হাইমুদ্দিনের ছেলে জাকিরুল (২২) উপস্থিত থেকে সুমনকে সহযোগিতা করে। পরে এনামুল নিজেও ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি তাদের হাত থেকে ছুটে পালিয়ে বাড়িতে চলে এসে অভিভাবকদের জানায়।

বিষয়টি জানাজানি হলে ঘটনা মীমাংসায় এগিয়ে আসেন কড়ইচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তাকিম এলএমজি ও মাদারগন্জ উপজেলা আওয়ামীলীগ সদস‍্য ফরিদুল আরিফ। তারা কিশোরী’র পরিবারকে আইনি সহায়তা না নেওয়ার জন্য চাপ প্রয়োগ করেন এবং অভিযুক্তদের পিতার কাছে চার লাখ টাকা চেয়ে বিষয়টি মিটিয়ে ফেলার কথা বলেন।

কিন্তু অভিযুক্তদের পিতা টাকা জোগাড় করতে না পারায় বিষয়টি স্থানীয়ভাবে ছড়িয়ে পড়ে। স্থানীয়দের অভিযোগ, ঘটনার খবর পেয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তাকিম এলএমজি ও ফরিদুল আরিফ ঘটনাস্থলে এসে নির্যাতিতার বাড়িতে উপস্থিত হন। প্রথম দিকে স্থানীয় কয়েকজন আওয়ামী লীগ নেতা ধর্ষণের ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। তারা আপোষ মিমাংসার চেষ্টা চালান। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন বাসিন্দারা বলেন, বৃহস্পতিবার ধর্ষণের ঘটনা ঘটলেও ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়নি। পরবর্তীতে রবিবার মামলা দায়েরের পর ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে মাদারগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ মাহবুবুল হক জানান, ঘটনাটি রাজনৈতিকভাবে প্রভাবশালী একটি গোষ্ঠী সালিশ বৈঠকের মাধ্যমে মীমাংসার চেষ্টা করেছে জেনে শনিবার রাতে তিনি পুলিশ পাঠিয়ে অভিবাবকদের থানায় নিয়ে আসেন। পরে ভিকটিমের বাবা বাদী হয়ে ধর্ষক সুমন তার সহযোগী এনামুল ও জাকিরুলের বিরুদ্ধে ধর্ষণ, ধর্ষণের চেষ্টা ও সহযোগিতার অভিযোগে মাদারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
ঘটনার পর থেকে আসামীরা গা ঢাকা দিয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অনলাইন নীতিমালা মেনে আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল" বেস্ট লাইফ গ্রুপের একটি সহযোগী গণমাধ্যম © All rights reserved © 2020
Site Customized By Md. Farhad Hossain